আওয়ামী লীগ সরকারের ছত্রছায়ায় এবং পৃষ্ঠপোষকতায় তাদের অনুগত ব্যবসায়ী, আমলা ও নেতাকর্মীরা দুর্নীতির স্বর্গরাজ্য গড়ে তুলছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শনিবার (১৫ এপ্রিল) দুপুরে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন। মির্জা ফখরুল বলেন, জনগণকে বিভ্রান্ত ও চলমান আন্দোলন দমাতে বিরোধী নেতাকর্মীদের বিরুদ্ধে চক্রান্ত শুরু করেছে ফ্যাসিস্ট সরকার। আর এই চক্রান্ত্রের হাতিয়ার হয়ে উঠেছে দুদক।

তিনি বলেন, আওয়ামী লীগের অনুগতরা দুর্নীতির স্বর্গরাজ্য গড়ে তুলছে। অথচ, দুদক তাদের বিরুদ্ধে কোনো পদক্ষেপ নেয় না। বিএনপির এই নেতা বলেন, আওয়ামী লীগ সরকারের প্রতিহিংসার রাজনীতির কারণে সমাজ, রাষ্ট্র, রাজনীতি ধ্বংসের দ্বারপ্রান্তে। এই প্রতিহিংসা পরায়ণ রাজনীতির শিকার জিয়াউর রহমান, খালেদা জিয়া, তারেক রহমানসহ গোটা জিয়া পরিবার এবং বিরোধী রাজনৈতিক দলের নেতাকর্মীরা। ফখরুল বলেন, সরকারের বিরুদ্ধে দেশব্যাপী তীব্র গণআন্দোলন চলছে। তাই তারা ভীত-সন্ত্রস্ত হয়ে আন্দোলনকারীদের বিরুদ্ধে মিথ্যা মামলা, গ্রেপ্তার ও গুলি করে হত্যা করছে। এসব করেও তারা জনগণের আন্দোলন নসাৎ করতে পারছে না, জনস্রোত ঠেকাতে পারছে না। সংবাদ সম্মেলনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, ড. মঈন খান, গয়েশ্বর চন্দ্র রায়, বেগম সেলিমা রহমান ও সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্সসহ অনেকেই উপস্থিত ছিলেন।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn