গোড়ালির চোটের কারণে চলতি মৌসুমে আর মাঠে নামতে পারবেন না ফরাসি ক্লাব পিএসজির ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার।  অস্ত্রোপচার শেষে পুনর্বাসন প্রক্রিয়া চলছে তার। এরই মধ্যে সুখবর পেলেন ৩১ বছর বয়সী এই তারকা। এক যুগ পর আবারও বাবা হতে চলেছেন নেইমার। বুধবার  স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কার এক প্রতিবেদনে বলা হয়, নেইমারের বান্ধবী ব্রুনা বিয়ানকার্ডি সন্তানসম্ভবা। নেইমার নিজেও অবশ্য যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে এক পোস্টের মাধ্যমে নিশ্চিত করেন। সেখানে বিয়ানকার্ডির বেবি বাম্পের ছবি দেন তিনি। যদিও গত বছর তার বান্ধবীর বিয়ানকার্ডির সঙ্গে বিচ্ছেদের গুঞ্জন ছড়ায়। সেটা যে শুধুই গুঞ্জন ছিল এবার পরিস্কার হয়ে গেলো।

নবাগত সন্তানের উদ্দেশ্য নেইমার লেখেন,  “আমরা তোমাকে নিয়ে স্বপ্ন দেখছি। তুমি কখন আসবে, তোমার আগমনে আমাদের জীবন পাবে পূর্ণতা। আমাদের জীবন আরও আনন্দময় করে তুলবে তুমি। খুবই চমৎকার একটি পরিবারে তুমি আসছ, যেখানে তোমার ভাই, দাদা, চাচা ছাড়াও সবাই এরইমধ্যে তোমাকে ভালোবাসতে শুরু করেছে। তাড়াতাড়ি আস আমরা তোমার অপেক্ষায় আছি।” ২০১১ সালে ১৯ বছর বয়সে প্রথমবারের বাবা হন নেইমার। তার সাবেক বান্ধবী ক্যারোলিনা দান্তাসের কোল জূড়ে জন্ম নেওয়া প্রথম সন্তানের নাম ডেভিড লুকা।  এর আগের বছরই ব্রাজিলের জাতীয় দলে অভিষেক হয় তার।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn