প্রতি বছরের মতো এ বছর ঈদেও একক সংগীতানুষ্ঠান নিয়ে দর্শকদের মাঝে হাজির হচ্ছেন কণ্ঠশিল্পী ড. মাহফুজুর রহমান। সংগীতের প্রতি তার রয়েছে অসম্ভব ভালোবাসা। আর তাইতো নিজেই যুক্ত হয়েছেন গানের ভুবনে। ২০১৬ সাল থেকে ধারাবাহিকভাবে এটিএন বাংলায় প্রচার হচ্ছে তার গাওয়া গান নিয়ে একক সংগীতানুষ্ঠান। এ ধারাবাহিকতায় এবারের ঈদেও তার গাওয়া একগুচ্ছ গান নিয়ে ঈদের দিন রাত ১০টা ৩০ মিনিটে প্রচার হবে একক সংগীতানুষ্ঠান ‘হৃদয় তোমাকেই চায়’। এবারের অনুষ্ঠানে রয়েছে মোট ১২টি গান। গানগুলোতে সুরারোপ করেছেন মান্নান মোহাম্মদ, রাজেশ ঘোষ ও এস আই সুমন। গানের কথা লিখেছেন নাজমা মোহাম্মদ, রাজেশ ঘোষ, এস আই সুমন এবং ড. মাহফুজুর রহমান। অ্যালবামে রয়েছে জানো না, ভালোবাসি বলে, আমি তোমার, বেইমান, ঠিকানা, জীবন সাথী, আমার ভালোবাসা অন্যরকম, তুমি সত্যি করে বলো এবং রিমিক্স দাইমা-২ শিরোনামের গান। এ ছাড়াও অনুষ্ঠানে থাকছে জনপ্রিয় তিনটি গজল।

এগুলো হলো গজল সম্রাট মেহেদী হাসানের গাওয়া প্যায়ার ভারে দো শার্মিলে ন্যান ও রাফতা রাফতা এবং চকোরী চলচ্চিত্রের ওহ মেরে সামনে তাসভীর বানে। এটিএন বাংলার স্টুডিওতে গানগুলো চিত্রায়ণ করা হয়েছে।   

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn