শাল্লা উপজেলায় ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন উপলক্ষ্যে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি অর্পণ শেষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।মঙ্গলবার (৭ মার্চ) সকাল ১০টায় উপজেলা পরিষদ গণমিলনায়তনে শাল্লা উপজেলা প্রশাসনের উদ্যোগে এই সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু তালেবের সভাপতিত্বে ও মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার কালীপদ দাস সঞ্চালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ।

আরও বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা অনিল চন্দ্র দাশ, শাল্লা থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম, সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সোয়েব আহমেদ চৌধুরী, উপজেলা মৎস্য কর্মকর্তা মাসুদ জামান খান, শাল্লা ইউপি চেয়ারম্যান আব্দুস ছাত্তার মিয়া প্রমুখ।অন্যদিকে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষ্যে উপজেলা পরিষদ গণমিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এরপূর্বে উপজেলা পরিষদের বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, উপজেলা আ’লীগ ও অঙ্গ সংগঠনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান। পরে বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণের উপর শিক্ষার্থীদের মধ্যে প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণ করা হয়।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn