দোয়ারাবাজার উপজেলা প্রশাসনের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ই মার্চ দিবস উদযাপন করা হয়েছে। মঙ্গলবার (৭ই মার্চ) উপজেলা পরিষদ প্রাঙ্গন ও মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন প্রাঙ্গণে স্থাপিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, থানা প্রশাসন ও রাজনৈতিক নেতৃবৃন্দ। পুষ্পস্তবক অর্পণ পরবর্তী আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মো: আরিফ মোর্শেদ মিশু। সঞ্চালনা করেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা কামরুল ইসলাম।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান দেওয়ান আল তানবীর আশরাফী চৌধুরী বাবু।  এ সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) ফয়সাল আহমেদ, উপজেলা কৃষি কর্মকর্তা শেখ মোহাম্মদ মহসিন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: আবু সালেহীন খান, মৎস্য অফিসার তুষার কান্তি বর্মন, প্রাথমিক শিক্ষা অফিসার পঞ্চানন কুমার সানা, দেবদুলাল ধর, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আম্বিয়া আহমেদ, বিআরডিবি প্রকল্প কর্মকর্তা শাহিনুর রহমান, জেলা পরিষদ সদস্য আব্দুল খালেক, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মুক্তিযোদ্ধা সফর আলী, উপজেলা প্রেসক্লাবের সহসভাপতি এম এইচ শাহজাহান আকন্দ, সাধারণ সম্পাদক এনামুল কবির মুন্না, সাংগঠনিক সম্পাদক মামুন মুন্সি, ক্রিড়া সম্পাদক মাসুদ রানা সোহাগসহ উপজেলাধীন বিভিন্ন সরকারি ও বেসরকারি কর্মকর্তা-কর্মচারী, ছাত্র-ছাত্রী, শিক্ষক, বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, রাজনৈতিক ও সাংবাদিকবৃন্দ। পরিশেষে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে আয়োজিত বিভিন্ন অনুষ্ঠানেট বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn