গত ১৯ মার্চ কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলা সদর থেকে ‘অপহৃত’ নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে ‘অপহরণের’ সাত দিন পর জেলার জগন্নাথপুর থেকে ‘উদ্ধার’ করেছে র‌্যাব। সোমবার  বেলা পৌঁনে দুইটার দিকে জগন্নাথপুর উপজেলার শ্রীরামশি গ্রামে চালানো র‌্যাবের অভিযানের সময়  ‘অপহরণকারী’ যুবক রাজীব মিয়াকেও গ্রেফতার করা হয়। তিনি কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার মানিকদি গ্রামের শহিদ মিয়ার ছেলে। অভিযানের পর ৪টায় র‌্যাব সুনামগঞ্জ ক্যাম্পে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এ তথ্য জানান র‌্যাবের সহকারী পুলিশ সুপার মো. আফজাল হোসেন। উদ্ধার কিশোরী ও গ্রেফতার যুবক দু’জনের হাতই মেহদীরাঙা ছিল। বিষয়টি প্রেমঘটিত কী এমন প্রশ্নের জবাবে র‌্যাব কর্মকর্তা বলেন, অপহরণ মামলার সূত্র ধরেই র‌্যাব অভিযান পরিচালনা করেন।

র‌্যাবের এএসপি আফজাল জানান, অপহরণের শিকার কিশোরী কুলিয়ারচরের একটি স্কুলের নবম শ্রেণির ছাত্রী। গত ১৯ মার্চ সকাল ১০টায় স্কুলে যাওয়ার পথে তাকে অপহরণের পর মুক্তিপণ বাবদ তার পিতার নিকট ৫ লাখ টাকা দাবি করে অপহরণকারী রাজিব। তিনি আরো বলেন, এ ব্যাপারে ভিকটিম কিশোরির পিতা কুলিয়ারচর থানায় মামলা করলে গোপন সংবাদের ভিত্তিতে জগন্নাথপুর উপজেলার শ্রীরামসি গ্রাম থেকে অহরণের শিকার কিশোরীকে উদ্ধার করে এবং অপহরণকারীকে গ্রেফতার করা হয়।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn