মো.শাহজাহান মিয়া-

সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান বলেছেন, কোন বিদেশি ইশারায় সরকার চলে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের সিদ্ধান্তে দেশ চলে। তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, আমরা পরাধীন ছিলাম। আপনারা এখন স্বাধীন দেশের সম্মানিত নাগরিক। তবে দেশ স্বাধীন হলেও এখনো দেশে স্বাধীনতা বিরোধীরা আছে। স্বাধীনতা বিরোধীদের থেকে সাবধান থাকুন। তাই পূর্ব পুরুষের সংস্কৃতিকে লালন করে মনযোগ সহকারে লেখাপড়া করতে হবে। তিনি আরো বলেন, আগামি বছরের মধ্যে রাণীগঞ্জ সেতুর উদ্বোধন করা হবে এবং জগন্নাথপুর-সুনামগঞ্জ সড়কে থাকা প্রতিটি স্টিল ব্রিজ ভেঙে নতুন ব্রিজ নির্মাণ করা হবে।
শনিবার জগন্নাথপুর ডিগ্রি কলেজের নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জগন্নাথপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ আবদুন নুর এর সভাপতিত্বে ও কলেজের প্রভাষক প্রতিভা রাণী দাসের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আ.লীগের সাবেক সহ-সভাপতি সিদ্দিক আহমদ, জগন্নাথপুর উপজেলা আ.লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আকমল হোসেন। বক্তব্য রাখেন, জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মাসুম বিল্লাহ, জগন্নাথপুর থানার ওসি মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, পৌর আ.লীগের সভাপতি ডা. আবদুল আহাদ, কলেজের প্রভাষক বিজিত রঞ্জন বৈদ্য, উপজেলা আ.লীগের সাংস্কৃতিক সম্পাদক মুজিবুর রহমান, উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন, সাধারণ সম্পাদক আবুল হোসেন লালন, কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য ডা. জাহিদ হাসান, জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি সাফরোজ ইসলাম মুন্না, সাধারণ সম্পাদক রুমেন আহমদ, কলেজ ছাত্রলীগ নেতা মুহিবুর রহমান লিঠু, মিসবাহ, জুনেদ আহমদ, কাওছার আলম রনি, রুহেল আহমদ, বদরুল ইসলাম রনি, তাহা, তামিম ও কলেজের নবীন শিক্ষার্থী সাদিয়া আক্তার সুমি প্রমূখ।
এ সময় জগন্নাথপুর উপজেলা আ.লীগের সহ-সভাপতি আবদুল কাইয়ূম মশাহিদ যুগ্ম-সম্পাদক লুৎফুর রহমান, সুজিত কুমার রায়, সহ-দপ্তর সম্পাদক মাসুম আহমদ, জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র শফিকুল হক, উপজেলা শ্রমিকলীগের আহবায়ক শাহ নিজামুল করিম, জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো.শাহজাহান মিয়া, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক বকুল গোপ, জেলা ছাত্রলীগ নেতা মামুন আহমদ, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি আজমল হোসেন মিঠু, পৌর ছাত্রলীগের সভাপতি শায়েক আহমদ সহ বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn