বার্তাডেক্সঃ ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী জয়সুধা কাপুর। চার দশকের অভিনয় ক্যারিয়ারে উপহার দিয়েছেন অসংখ্য ব্যবসাসফল সিনেমা। তবে কিছুদিন ধরে গুঞ্জন উড়ছে, গোপনে তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসেছেন ৬৪ বছর বয়সী এই অভিনেত্রী। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘বারিসু’র প্রচার অনুষ্ঠানে সম্প্রতি গিয়েছেন অভিনেত্রী। অনুষ্ঠানটিতে তার সঙ্গে এক ব্যক্তিকে দেখা যায়। মূলত এর পর থেকে শোনা যাচ্ছে তাদের বিয়ের গুঞ্জন। তবে প্রথমে এ নিয়ে কিছু না বললেও সম্প্রতি এক সাক্ষাৎকারে বিয়ের গুঞ্জন ভেঙে দিয়ে জয়সুধা বলেন— কয়েক দিন আগে আমার সঙ্গে যাকে হাঁটতে দেখেছেন, তার নাম ফিলিপ রুয়েলস। তিনি আমার স্বামী নন। তিনি একজন আমেরিকান চিত্রপরিচালক। ইন্টারনেটে আমার জীবন সম্পর্কে জেনেছেন, গবেষণা করেছেন।

মূলত, তিনি আমার বায়োপিক নির্মাণ করতে চান। আর এজন্য যুক্তরাষ্ট্র থেকে ভারতে এসেছেন। আর এখানে আমাকে খুব কাছ থেকে পর্যবেক্ষণের জন্য আমার সঙ্গে বিভিন্ন স্থানে যাচ্ছেন। রাজেন্দ্র প্রসাদ নামে এক ব্যবসায়ীকে প্রথম বিয়ে করেন জয়সুধা। ১৯৮২ সালে এ সংসার ভেঙে যায়। ১৯৮৫ সালে নিতিন কাপুরকে বিয়ে করেন তিনি। এ সংসারে তাদের একটি পুত্রসন্তান রয়েছে। কিন্তু ২০১৭ সালে মারা যান জয়সুধার স্বামী নিতিন। তারপর থেকে সিঙ্গেল এই অভিনেত্রী।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn