বার্তাডেক্সঃ একসঙ্গে দাওয়াত খেয়ে ফেরার পর অসুস্থ হয়ে মারা গেছেন কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের ২ নেতাসহ ৪ জন। রোববার রাতে ও আজ ভোরে হাসপাতালে নেয়ার পথে মারা যান তারা। দুই আওয়ামী লীগ নেতা হলেন- উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. গিয়াসউদ্দিন ও জহির রায়হান। তাদের সঙ্গে থাকা একরামপুর গ্রামের ড্রাইভার সাজাহান মিয়া ও হোমিও চিকিৎসক গোবিন্দ বিশ্বাসও মারা গেছেন। উপজেলা আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সংশ্লিষ্ট একাধিক নেতা জানান, রোববার রাতে তাঁরা ঘনিষ্ঠ এক ব্যক্তির বাড়িতে দাওয়াত খেতে যান। সেখান থেকে ফেরার পর থেকেই তাঁরা অসুস্থ বোধ করছিলেন। সোমবার ভোরে জেলার জহুরুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতালে নেয়ার পথে গিয়াসউদ্দিন ও জহির রায়হান মারা যান। রাতে মারা যান সাজাহান মিয়া ও হোমিও চিকিৎসক গোবিন্দ বিশ্বাস। এছাড়া গুরুতর অসুস্থ হয়ে ঢাকার একটি হাসপাতালে লাইফ সাপোর্টে রয়েছেন পৌর প্যানেল মেয়র ও কাউন্সিলর উপজেলা আওয়ামী লীগের সদস্য হাবিবুর রহমান হাবিব। তাদের সঙ্গে থাকা আরও কয়েকজন অসুস্থ রয়েছেন বলে জানা গেছে।

তাদের ঘনিষ্ঠ একাধিক ব্যক্তি জানিয়েছেন, দাওয়াতে গিয়ে তারা একসঙ্গে মদ পান করেন। এর পরপরই অসুস্থ হয়ে পড়েন তারা। ধারণা করা হচ্ছে- মদে বিষক্রিয়ায় আক্রান্ত হয়ে মারা যান তারা।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn