চলে গেলেন শহরের প্রবীন মরুব্বীও স্বনামধন্য ক্রীড়া ব্যাক্তিত্ব সবার প্রিয় নূরুল হক আম্বিয়াআম্বিয়া । (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।) বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্ব ,জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারন সম্পাদক রেড ক্রিসেন্ট সুনামগঞ্জ ইউনিটের সাবেক ভাইস প্রেসিডেন্ট, সাবেক হুইপ জনাব আসপিয়া সাহেবের বড় ভাই জনাব আলহাজ্ব নূরুল হক আম্বিয়া আমেরিকার নিউজার্সিতে নিজ কন্যার বাসায় ৩ রা ফেব্রুয়ারি  স্থানীয় সময় সন্ধায় ইন্তেকাল করেছেন। মরহুমের এই ভাবে চলে যাওয়ার নিজ পরিবার ও স্বজনদের সঙ্গে নর্থ আমেরিকায় বসবাস কারী সকল সুনামগঞ্জ বাসী ভীষন ভাবে শোকাহত।

মরহুমের জানাজার নামাজের সময় ও স্থান-

মরহুম  জনাব নুরুল হক আম্বিয়ার নামাজে জানাজা আগামিকাল ৫ ফেব্রুয়ারী শুক্রবার নিউজার্সীর ইসলামিক ফাউন্ডেশন অব এন জে মসজিদ জালালাবাদে জুম্মার নামাজ পর বেলা ২ টায় অনুষ্ঠিত হবে। নিউইয়র্ক ও নিউজার্সীস্থ সকল সুনামগঞ্জ বাসী দের নামাজে জানাজা তে সময় মত উপস্থিত থেকে মরহুমের জন্য বিশেষ দোয়া কামনা করতে সবাইকে অনুরোধ জ্ঞাপন করা গেছে। মসজিদের নাম্বার সহ মরহুমের স্বজন দুজনের ফোন নাম্বার সংযুক্ত আছে।

মসজিদের নাম্বারঃ ৯৭৩-২৭৯-৬৪০৮

স্বজন দের নাম্বারঃ ৯৭৩-৩০৩-২৯৮৮

ও ৫৫১-৪৮৬-১৮৬০

প্রয়োজনে যোগাযোগ করতে পারেন।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn