ছাতকের একটি হাওরে নৌকা ডুবে প্রাণ হারিয়েছে স্কুলছাত্রী দু’বোন। শনিবার বিকেলে উপজেলার ছৈলা আফজলাবাদ ইউনিয়নের কহল­া হাওর থেকে দুই বোনের লাশ উদ্ধার করা হয়েছে। বিদ্যালয় থেকে বাড়ী ফেরার পথে হাওরে নৌকা ডুবে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনার খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
জানা যায়, উপজেলার ছৈলা আফজলাবাদ ইউনিয়নের বাংলাবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী কহল্লা গ্রামের দিলাল মিয়ার দুই কন্যা ৫ম শ্রেনীর ছাত্রী লিজা বেগম (১২) ও ২য় শ্রেনীর ছাত্রী নিলুফা বেগম (৮)। তারা দুই বোন দুপুরে বিদ্যালয় থেকে বাড়ী ফেরার পথে কহল্লা হাওরে যাত্রী নিয়ে নৌকা ডুবে যায়। পানিতে ডুবে নিখোঁজ হয় দুই বোন। পরে প্রায় দুই ঘন্টা তল্লাশি চালিয়ে মৃত অবস্থায় দুই বোনের লাশ হাওর থেকে উদ্ধার করে গ্রামবাসী।বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা রহিমা বেগম জানান- প্রতিদিনের মতো নিহত দুই ছাত্রীসহ কহল্লা গ্রামের চার জন ছাত্রী নৌকা যোগে বিদ্যালয়ে আসেন। তারা দুপুরে বিদ্যালয় থেকে ছুটি নিয়ে বাড়ীতে যাবার পথে স্থানীয় হাওরে নৌকা ডুবে এই মর্মান্তিক ঘটনা ঘটে। বাকি যাত্রীদের জীবিত অবস্থায় উদ্ধার করা হয়েছে। ঘটনার খবর পেয়ে উপজেলার প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মানিক চন্দ্র দাস ও সহকারি শিক্ষা কর্মকর্তা আসাদুজ্জামান, নিহত দুই বোনের বাড়ীতে ছুটে গিয়ে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn