ছাতকে এক বখাটের প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় জনৈক এক স্কুলছাত্রীকে শারিরিক নির্যাতনের ঘটনা ঘটেছে। রবিবার (২৬ মার্চ) রাতে উপজেলার ইসলামপুর ইউনিয়নের সৈয়দাবাদ গ্রামে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় নির্যাতিত ওই স্কুলছাত্রীর পিতা বাদী হয়ে দু’লম্পটের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন।  সৈয়দাবাদ গ্রামের এক দরিদ্র কৃষকের জনৈক কন্যা ও ৭ম শ্রেনীর ছাত্রীর সাথে বিদ্যালয়ে যাওয়া-আসার পথে উত্যক্ত করতো একই এলাকার পাশের বাড়ির রফি মিয়ার পুত্র মিলন মিয়া। এক পর্যায়ে মিলন মিয়া ওই ছাত্রীর কাছে প্রেমের সম্পর্ক গড়ার প্রস্তাব পাঠায়। বিষয়টি ওই স্কুলছাত্রী তার মায়ের কাছে জানালে ক্ষুদ্ধ হয়ে উঠে লম্পট মিলন। রোবাবর সন্ধ্যার পর প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ওই স্কুলছাত্রী দরজা খুলে ঘরের বাইরে বের হয়।

এ সময় ওঁৎ পেতে থাকা মিলন ও তার সহযোগি একই গ্রামের আলা উদ্দিনের পুত্র জাবেদ তাকে ঝাপটে ধরে তাকে ঝোপের আড়ালে নিয়ে শারিরিক নির্যাতন ও জোরপূর্বক ধর্ষনের চেষ্টা চালায়। এ সময় ছাত্রীর চিৎকারে তার মা-বাবাসহ অন্যান্য লোকজন ঘটনাস্থলে পৌছলে লম্পট মিলন ও সহযোগিরা পালিয়ে যায়।  পরে ওই ছাত্রীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এ ঘটনায় লম্পট মিলন মিয়া ও জাবেদ মিয়ার বিরুদ্ধে ছাতক থানায় মামলা দায়ের করা হয়েছে। এ মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই রাজেন্দ্র প্রশাদ দাস বলেন, প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়া গেছে। ঘটনাকারী লম্পট মিলন ও জাবেদকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn