জগন্নাথপুরে যাত্রীবাহী বাস সড়ক থেকে ছিটকে খাদে পড়ে গিয়ে ২৮ যাত্রী আহত হয়েছেন। আহতদের মধ্যে গুরুতর ৪জনকে সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং অন্যান্য আহতদের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে। বুধবার (৮নভেম্বর) বিকেলে জগন্নাথপুরের ভাতগাঁও এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী রায়হান হোসেন রিপন ও সুমেল আহমদ জানান, জগন্নাথপুর থেকে সুনামগঞ্জে যাওয়ার পথে ভাতগাঁও এলাকায় পৌঁছলে রাস্তা থেকে ছিটকে গিয়ে খাঁদে পড়ে যায় বাসটি। এতে বাসে থাকা যাত্রী রাজু মিয়া (২৭), মুজিবুর রহমান (৭০), জিবলু, মিয়া (৩৫), পারভিন (৪০), মিনা (৫২), শাফিয়া (৩৩), তাহমিনা (৪২), সোহেল (৩৬)সহ অন্তত ২৮জন আহত হয়েছেন। তাঁরা ছাড়া গুরুতর আহত বলরাম (৩০), আহের বানু (৫০), মুজিবুর রহমান (৪৫), ছালিক মিয়া (৪৬)-কে সিলেট এম.এ.জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক সাজ্জাদ হোসেন নিশ্চিত করেছেন।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn