জগন্নাথপুর আর্ট স্কুল পরিদর্শনে ব্রিটিশ তিন এমপিসহ ১১ সদস্য বিশিষ্ট একটি প্রতিনিধি দল জগন্নাথপুরে আসছে শুক্রবার। তাঁরা আগামী শুক্রবার (১০ নভেম্বর) সকালে জগন্নাথপুর আর্ট স্কুলে আসবেন এবং প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের আঁকা বিভিন্ন চিত্রকর্ম দেখবেন এবং সংশ্লিষ্টদের সাথে মতবিনিময় করবেন বলে আর্ট স্কুলের সাধারণ সম্পাদক জুনায়েদ আহমদ সজল নিশ্চিত করেছেন। সংশ্লিষ্ট সূত্র নিশ্চিত করেছে- উপজেলার চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের ভোরাখালি গ্রামের সন্তান মানবাধিকার সংগঠক চিত্রশিল্পী প্রবাসী সাংবাদিক আমিনুল হক ওয়েছ’র একান্ত প্রচেষ্টায় ও জগন্নাথপুর উপজেলার পাটলী গ্রামের ব্রিটিশ কাউন্সিলর লুৎফুর রহমানের নেতৃত্বে ওই প্রতিনিধিদলে আছেন ব্রিটিশ এমপি লুসি পাওয়েল, ব্রিটিশ এমপি শাবানা মাহমুদ, ব্রিটিশ এমপি জেফ স্মিথ, ব্রিটিশ কাউন্সিলর লুৎফুর রহমান,ব্রিটিশ কাউন্সিলর আবিদ চোহান, ব্রিটিশ কাউন্সিলর বাতেস শেখ, ব্রিটিশ কাউন্সিলর আলী ইলিয়াস, সংগঠক রাজা মিয়া এমবিই, মঈনুল ইসলাম, সুরাবুর রহমান।

সংশ্লিষ্টরা আরও জানিয়েছে, ওই প্রতিনিধিদল মঙ্গলবার (৭ নভেম্বর) রাতে যুক্তরাজ্য থেকে বিশেষ একটি ফ্লাইটে বুধবার দুপুরে বাংলাদেশে এসেছেন। ওই প্রতিনিধিদল বাংলাদেশের রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রীসহ একাধিক মন্ত্রণালয়ের মন্ত্রী ও এমপিদের সাথে বাংলাদেশ-যুক্তরাজ্যের শিক্ষা, সামাজিক, কালচারাল বিষয়ে সম্পর্ক জোরদার করার লক্ষ্যে বেশ কয়টি বৈঠক করার কথা রয়েছে। জগন্নাথপুরে তাঁদের আগমনে উধ্বর্তন কর্তৃপক্ষে নির্দেশমতো আমরা প্রস্তুত রয়েছি বলে জগন্নাথপুর থানার ওসি হারুনুর রশীদ চৌধুরী জানিয়েছেন।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn