বিএনপির মদদ দেয়া জঙ্গিদের দমন করায় তাদের অন্তঃর্জ্বালা করছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগৈর সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের। তাদের এত জ্বলে কেন?

শুক্রবার সকালে ধানমণ্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের কাছে এমন কথা বলেন তিনি। ওবায়দুল কাদের বলেন, বিএনপি জঙ্গিবাদ নিয়ে রাজনীতি করছে, আর তাদের মদদ দিচ্ছে। আর সরকার জঙ্গিবাদ দমন করছে। এ জন্যই বিএনপির অন্তঃজ্বালা শুরু হয়েছে। এদিকে গতকাল বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিযোগ করে বলেন, ‘আমরা জঙ্গিবাদকে নির্মূল করার জন্য জাতীয় ঐক্যমত সৃষ্টি আহ্বান জানিয়েছিলাম। কিন্তু সরকার সেই আহ্বানে সারা না দিয়ে তারা আজকে এই জঙ্গিবাদকে ব্যবহার করে রাজনৈতিক উদ্দেশ্য হাসিল করছে। তিনি বলেন, বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে আমাদের মূল শপথ হলো তিনি অসম্প্রদায়িক বাংলাদেশ গঠনের স্বপ্ন দেখেছেন তা বাস্তায়ন করা। তিনি জানান, বঙ্গবন্ধু জন্ম শতবার্ষিকী আমরা জাঁকজমক করবো। এ উপলক্ষে এখন থেকেই আমরা প্রস্তুতি শুরু করেছি।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn