সুনামগঞ্জ জেলা পর্যায়ে “৩৮তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা-২০১৭” এর তিনদিনব্যাপী প্রতিযোগিতায় বিশ্বম্ভরপুর উপজেলার একমাত্র ননএমপিও স্বতন্ত্র কলেজ হাজেরা মুসলিম টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ প্রথম স্থান অধিকার করেছে। বরিবার (২৮ মে) সুনামগঞ্জ জুবিলী উচ্চ বিদ্যালয়ে ২৬, ২৭ ও ২৮ মে তিনদিনব্যাপী প্রতিযোগিতা শেষে বিচারকম-লীর নির্বাচনে কলেজ পর্যায়ে হাজেরা মুসলিম টেকনিক্যাল কলেজকে প্রথম স্থান অর্জন করা আনুষ্ঠানিকভাবে ক্রেস্ট ও সনদপত্র বিতরণ করা হয়।

উল্লেখ্য, হাজেরা মুসলিম ট্যাকনিক্যাল কলেজের প্রভাষক সেলিম আহমেদের সহযোগিতায় কলেজছাত্র রফিকুল ইসলাম বিদ্যুৎবিহীন এসি ও এস্কেভেটর প্রদর্শন করে। এটি অত্যন্ত আকর্ষণীয় এবং সময়োপযোগী প্রদর্শন বলে বিচারকম-লী মনে করেন। গত ২২ এপ্রিল উপজেলা পর্যায় কলেজ শাখায় হাজেরা মুসলিম টেকনিক্যাল কলেজ প্রথম স্থান অধিকার করে জেলা পর্যায়ে অংশগ্রহণের সুযোগ পেয়ে অবশেষে জেলাতেও শ্রেষ্ঠত্ব অর্জন করায় বিশ্বম্ভরপুর উপজেলার হাজেরা মুসলিম টেকনিক্যাল কলেজকে বিভিন্ন মহলথেকে অভিনন্দন ও ধন্যবাদ জানান।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn