টাঙ্গাই‌লের কা‌লিহাতীর কামাঙ্খা‌মোড় এলাকায় ট্রেনে কাটা প‌ড়ে মা ও মে‌য়েসহ চারজনের মৃত্যু হয়েছে। বুধবার (১৯ এ‌প্রিল) ভোর সা‌ড়ে ৫টার দি‌কে ঢাকা-বঙ্গবন্ধু সেতুপূর্ব মহাসড়‌কের পা‌শেই উপ‌জেলার সল্লা ইউ‌নিয়‌নের কামাঙ্খা‌মোড় এলাকায় এই ঘটনা ঘ‌টে।

নিহতরা হলেন, ভূঞাপুর উপ‌জেলার নিকরাইল দাস পাড়া এলাকার  মৃত গোপালের স্ত্রী বাসন্তী (৬০), মৃত অনাথ দাসের স্ত্রী আরতী রানী দাস (৫৫), একই এলাকার হরি বন্ধুর স্ত্রী শান্তি রানী (৪৫) ও তাদের মেয়ে শিল্পী রানী (৩০)। শান্তি রানী ও শিল্পী রানী সম্পর্কে মা মেয়ে।

স্বজনরা জানান, সকাল সাড়ে ৫টার দিকে পরিবারের কাউকে না জানিয়ে বের হয়েছিলেন তারা। এ সময় উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা ঢাকাগামী একতা এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই মা মেয়েসহ ৪ জনের মৃত্যু হয়।

বঙ্গবন্ধু সেতুপূর্ব থানা পুলিশের উপ প‌রিদর্শক (এসআই) নাজমুল বলেন, ভোরে চারজন নারী রেললাই‌নের উপর দি‌য়ে হেঁটে যা‌চ্ছিল। এ সময় একতা এক‌প্রেস ট্রেনে কাটা প‌ড়ে ওই চারজনের মৃত্যু হয়। মর‌দেহ উদ্ধা‌রে পু‌লিশ কাজ কর‌ছে।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn