বিসিবি প্রেসিডেন্ট’স কাপে নিজেদের প্রথম ম্যাচেই হার দেখলো তামিম ইকবাল একাদশ। তাদের উড়িয়ে দ্বিতীয় ম্যাচে ঘুরে দাঁড়িয়েছে মাহমুুদুল্লাহ রিয়াদ একাদশ। ১০৪ রানের লক্ষ্য তাড়া করতে নেমে রিয়াদের দল তুলে নিয়েছে ৫ উইকেটের জয়।  আজ (মঙ্গলবার) মিরপুরে বৃষ্টিবিঘ্নিত ম্যাচে টসে হেরে ব্যাট করতে নেমে চরম ব্যাটিং বিপর্যয়ে পড়ে তামিম একাদশ। সবকটি উইকেট হারিয়ে ২৩.১ ওভারে তাদের সংগ্রহ দাঁড়ায় মাত্র ১০৩ রান। দলের পক্ষে সর্বোচ্চ রান যুব বিশ্বকাপজয়ী দলের তানজিদ হাসান তামিমের। তার ব্যাট থেকে আসে ২৭ রান। দ্বিতীয় সর্বোচ্চ ২৫ রান করেন জাতীয় দল থেকে বাদ পড়া উইকেটকিপার ব্যাটসম্যান এনামুল হক বিজয়।

১০৪ রানের সহজ লক্ষ্য তাড়া করতে নেমে স্কোর বোর্ডে কোনো রান যোগ না করেই ৩ উইকেট খুইয়ে বসে মাহমুদুল্লাহ একাদশ। শূন্য রানে সাজঘরে ফেরেন লিটন দাস, নাঈম শেখ ও ইমরুল কায়েস। এরপর দলের হাল ধরেন মুমিনুল হক সৌরভ। তাকে সঙ্গ দিতে এসে অধিনায়ক রিয়াদ ১০ রানে আউট হন। দীর্ঘদিন ধরে জাতীয় দলের বাইরে থাকা নুরুল হাসান সোহান বিপর্যয় সামাল দিয়ে দারুণ ব্যাটিং করেন। মুমিনুল ৩৯ রানে আউট হলেও ৪১ রানে অপরাজিত থাকেন সোহান। ৪ রানে তার সঙ্গে অপরাজিত থাকেন সাব্বির রহমান। ২৭ ওভারে জয় তুলে নেন মাহমুদুল্লাহ একাদশ। তামিম একাদশের হয়ে ২টি করে উইকেট নেন মোহাম্মদ সাইফুদ্দিন ও তাইজুল ইসলাম। ম্যাচসেরা হন মাহমুদুল্লাহ একাদশের পেসার রুবেল হোসেন।  টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচে নাজমুল একাদশের কাছে ৪ উইকেটে পরাজিত হয়েছিল রিয়াদ একাদশ।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn