সুনামগঞ্জের তাহিরপুর সীমান্তে এক উপজাতি নারীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। শনিবার (১৪ আগষ্ট) সকালে পাহাড়ি চড়াই গোসল করতে গেলে এই ধর্ষণের ঘটনাটি ঘটেছে। ভিকটিম সূত্রে জানা যায়, শনিবার সকালে উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের সীমান্তবর্তী রাজাই গ্রামের এক উপজাতি নারী সকালে রাজাই চড়াতে গোসল করতে গেলে একই গ্রামের আবু কালামের ছেলে আব্দুর রাশিদ মিয়া (৪০) গোসল করতে যায়। গোসল করার একপর্য়ায়ে উপজাতি নারীকে রাশিদ মিয়া কুপ্রস্তাব দেয়। এতে উপজাতি নারী রাজি না হলে তাকে জোরপূর্ব ধরে চড়ার পাশের ঝুঁপে নিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়।

পরে ধর্ষিত উপজাতী নারী বিষয়টি তার পরিবারকে জানালে তারা বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যান ও থানাকে অবগত করেন। উত্তর বড়দল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম এ বিষয়ে বলেন, ঘটনাটি সকালে সংরক্ষিত আসনের সদস্যা শুষমা জাম্বিল আমাকে জানিয়েছেন। আমি ভিকটিম পরিবারকে বলেছি থানায় বিষয়টি জানিয়ে আইনের আশ্রয় নেয়ার জন্য। তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল লতিফ তরফদার বলেন, এমন একটি সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn