সুনামগঞ্জের দিরাই পৌর শহরের শুকুরনগর গ্রামের বাসিন্দা এক তরুণীকে অপহরণের অভিযোগ উঠেছে। ওই তরুণী সুনামগঞ্জ সরকারি ডিগ্রী কলেজের স্নাতক শ্রেণীর শিক্ষার্থী। শনিবার রাতে তাকে অপহরণের অভিযোগে এনে দিরাই থানায় তিন জনকে আসামী করে মামলা দায়ের করা হয়। আসামির হলেন- পৌর শহরের বাগবাড়ী গ্রামের মুরাদ মিয়ার পুত্র রায়হান মিয়া(২২), হারানপুর গ্রামের জিতেশ রায়ের পুত্র রাজীব রায়(২৮), মজলিশপুর গ্রামের রথীন্দ্র চৌধুরীর পুত্র সৌরভ চৌধুরী(২৫)।

মামলা সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে সনাতন ধর্মাবলম্বী তরুণীকে আসামী রায়হান মিয়া নিজেকে গৌরাঙ্গ রায় পরিচয় দিয়ে বাড়ির আশেপাশে রাস্তাঘাটে চলাফেরার সময় প্রেম নিবেদন করে আসছিলেন। এতে কলেজ ছাত্রী রাজী না হওয়ায় বিভিন্নভাবে ভয়ভীতি দেখায় রায়হান ও তার সহযোগীরা। উত্যক্ত করার বিষয়টি ভিকটিমের পরিবার রায়হান মিয়ার পিতা মুরাদ মিয়াকে জানান। তবে মুরাদ মিয়া উল্টো তরুণীর পরিবারকে গালিগালাজ করেন। এরপর থেকেই রায়হান ক্ষুব্ধ হয়ে তার সহযোগীদের নিয়ে অপহরণের চেষ্টায় লিপ্ত থাকে।

গত ৪ অক্টোবর ভোর ৫ টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হলে রায়হান ও তার সহযোগীরা কলেজ ছাত্রীকে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায়। দিরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুর রহমান জানান, এ বিষয়ে দিরাই থানায় অপহরণ মামলা দায়ের করা হয়েছে। অপহরণকৃত শিক্ষার্থীকে উদ্ধার ও আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn