দোয়ারাবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডা. আব্দুর রহিম করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ।বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে সিলেট শহীদ সামছুদ্দিন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন সুনামগঞ্জের জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন। তিনি বলেন, করোনায় আক্রান্ত হয়ে প্রায় দুই সপ্তাহ তিনি সিলেট শহীদ সামছুদ্দিন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। আজ দুপুরে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। খোঁজ নিয়ে জানা যায়, বীর মুক্তিযোদ্ধা ডা. আব্দুর রহিম একাধারে চিকিৎসক এবং জনপ্রতিনিধি হিসেবে সবসময় মানুষের সেবা করেছেন। এর আগেও ১৯৮৫ থেকে ১৯৯০ সাল পর্যন্ত তিনি দোয়ারাবাজার উপজেলা চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন। ছাত্রাবস্থায় সিলেট মেডিকেল কলেজ ছাত্রলীগের সভাপতি ছিলেন তিনি।

সিলেট মেডিকেল কলেজ হাসপাতালের সাবেক সার্জন, স্বাধীনতা যুদ্ধের সময় ডিংরাই ইয়ুথ ক্যাম্প ও ডিংরাই রিফউজি ক্যাম্পের চিকিৎসক ছিলেন। ১৯৭৯ সালে ছাতক-দোয়ারা আসনে বাংলাদেশ আওয়ামীলীগের সংসদ সদস্য প্রার্থী ছিলেন বীর মুক্তিযোদ্ধা ডা.আব্দুর রহিম।

তাঁর মৃত্যুতে সুনামগঞ্জ ৫ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মুহিবুর রহমান মানিক,বিরোধী দলীয় হুইপ ও সুনামগঞ্জ সদর আসনের সংসদ সদস্য এডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ্, সাবেক এমপি ও জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান,সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নূরুল হুদা মুকুট, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত,সাবেক পিপি ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ড.খায়রুল কবির রুমেন এডভোকেট,জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক জেলা পরিষদ প্রশাসক ব্যারিস্টার এম.এনামুল কবির ইমন,যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি নুরুজ্জামান চৌধুরী শাহী, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সুনামগঞ্জ জেলা ইউনিটের সাবেক কমান্ডার হাজী নুরুল মোমেন,সাবেক ডেপুটি কমান্ডার আবু সুফিয়ান,জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নোমান বখত পলিন,যুক্তরাজ্যস্থ প্রবাসী আওয়ামীলীগ নেতা ইমানুজ্জামান চৌধুরী মহী,দৈনিক সুনামগঞ্জ প্রতিদিন পত্রিকার সম্পাদক আহমদুজ্জামান হাসান, ছাতক উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান,সাবেক পৌর চেয়ারম্যান আব্দুল ওয়াহিদ মজনু,দোয়ারাবাজার উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অধ্যক্ষ ইদ্রিছ আলী বীরপ্রতিক, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট চান মিয়া,জেলা পরিষদ সদস্য আব্দুল আজাদ রুমান,আমরা মুক্তিযোদ্ধার সন্তান কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক কাজী জাহান,সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি সাংবাদিক আল-হেলাল,সদর উপজেলা শাখার সাধারন সম্পাদক মোস্তাক আহমদ রোমেলসহ সমাজের বিভিন্ন শ্রেণিপেশার গণ্যমান্য লোকজন সুগভীর শোক প্রকাশ ও মরহুমের শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn