এম সি কলেজ ছাত্রলীগ নেতা আলতাফ হুসেন মুরাদ, তারেক আহমেদ, সালমান অপু, রবিউল হাসান ও সৌরভ আচার্য কে আটকের প্রতিবাদের রবিবার দুপুরে এম সি কলেজ ছাত্রলীগ ও সিলেট সরকারি কলেজ ছাত্রলীগ নেতৃবৃন্দ তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করে।

উক্ত মিছিল ও অবরোধে নেতৃবৃন্দ বলেন, যদি এম সি কলেজ ছাত্রলীগের আটককৃত নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি দেয়া না হয় তাহলে সমগ্র সিলেটের শিক্ষা প্রতিষ্ঠানকে সাথে নিয়ে তীব্র গণআন্দোলন গড়ে তুলা হবে। উক্ত মিছিল পরবর্তি সমাবেশে এম সি কলেজ ছাত্রলীগ নেতা দেলোয়ার হুসেনের সভাপতিত্বে ও টিটু চৌধুরীর পরিচালনায় বক্তব্য  রাখেন সিলেট জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এইচ এম কামরুল ইসলাম সাবেক স্কুল ও ছাত্র বিষয়ক সম্পাদক হোসাইন আহমেদ,সাবেক সদস্য নাজমুল ইসলাম, গন-শিক্ষা বিষয়ক সম্পাদক  কনক পাল অরুপ, এম. সি কলেজ ছাত্রলীগ নেতা রাসেল আহমেদ, শামীম আলী, উপস্হিত ছিলেন এম. সি কলেজ ছাত্রলীগ নেতা সায়েল আহমেদ,বাপ্পী সরকার, মাসুম আহমেদ মাহী,পাবেল হাসান, কানন, সিরাজুল, রতন, নাজাত, রুপক, আক্তার, সূর্য, ইমরান, সাইফ, কাওসার, শাহান, সুরঞ্জিত, রাহী, রাহাত, জাকা, সুহেল, জমির, জন, শাহ রনি, টিপু, সিহাব, মাহফুজ, সজিব, তাপস, সুহাগ, কাওসার, তোফায়েল, আহমেদ শাওন, সম্রাট শাওন, হাবিব, মোমেন, জুনেদ।
সরকারি কলেজ ছাত্রলীগ নেতা ফাইয়াদ আহমদ জামিল, রুহেল আহমেদ,তানিম খান,রুমেল আহমেদ, কাউসার উদ্দিন আহমেদ,নাইম আহমেদ,এস এ এমরাজ,আনাস আহমেদ, হিফজুর রহমান, সারুয়ার, কুরেশ, আলামিন, জুয়েল, নাসির, ওয়াহিদ, সাজন, শাহিন, শাহান, রাহি, মাহদি, সাব্বির প্রমুখ।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn