ফরিদপুরে শ্বশুরবাড়িতে গেলেন প্রধানমন্ত্রী কন্যা অটিজম বিশেষজ্ঞ সায়মা ওয়াজেদ হোসেন পুতুল। বৃহস্পতিবার সন্ধ্যায় তার শ্বশুর স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনের সদর উপজেলার বদরপুরের বাড়ি আফসানা মঞ্জিলে পৌঁছান পুতুল। এসময় সঙ্গে ছিলেন তার স্বামী খন্দকার মাশরুর হোসেন মিতু, তাদের পুত্র ও কন্যাদ্বয় এবং প্রধানমন্ত্রীর ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি (আইসিটি) বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের স্ত্রী ক্রিস্টিনা জয় ও তার শিশু কন্যা।
আগত অতিথিদের বরণে অন্যরকম পরিবেশের মধ্যে দিয়ে ফরিদপুরের আওয়ামী লীগ নেতাকর্মীরা উচ্ছ্বসিত হয়ে ওঠেন। আফসানা মঞ্জিলে উদয় হওয়া চাঁদের আলোর জ্যোৎন্সায় মাতোয়ারা হয়ে হাজার হাজার নেতাকর্মীরা সমবেত হতে থাকে বাড়ির উদ্যান ও চারপাশে। সায়মা ওয়াজেদ পুতুল ও সজীব ওয়াজেদ জয়ের স্ত্রী ক্রিস্টিনা জয়কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা, যুবলীগের পক্ষ থেকে জেলা যুবলীগের আহবায়ক এ এইচ এম ফোয়াদ এবং কোতোয়ালি আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক মোল্লাসহ নেতারা।

এরপর শহর আওয়ামী লীগের সভাপতি খন্দকার নাজমুল ইসলাম লেভী ও সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম, যুগ্ম-সাধারণ সম্পাদক আজমল হোসেন খান, স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে জেলার সভাপতি শওকত আলী জাহিদ, শহর যুবলীগের পক্ষ থেকে সাধারণ সম্পাদক আসিবুর রহমান ফারহান, ছাত্রলীগের পক্ষ থেকে সভাপতি নিশান মাহমুদ শামিম, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, রুকসু ভিপি কাওসার আকন্দ, জিএস তানজিমুল রশিদ চৌধুরী রিয়ানসহ নেতাকর্মীরা শুভেচ্ছা জানান। এছাড়াও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn