বিদ্যানন্দ ফাউন্ডেশনের সহযোগিতায় সুনামগঞ্জের ধর্মপাশা, তাহিরপুর, দোয়ারাবাজার ও সদর উপজেলার ১১টি বিওপি’র সীমান্ত এলাকার ৫৪৫টি কর্মহীন ও দরিদ্র পরিবারের মধ্যে খাদ্য সুনামগঞ্জ -২৮ বিজিবি। শুক্রবার (৮ মে) এসব বিওপি এলাকায় দায়িত্বরত বিজিবি’র জোয়ানরা খাদ্য সমগ্রি বিতরণ করেন। সুনামগঞ্জ-২৮ বিজিবি জানায়, শুক্রবার জেলার ধর্মপাশা উপজেলার বংশিকুন্ডা ইউনিয়নের মাটিরাবন বিওপি’র সীমান্ত এলাকার ৫০ টি পরিবার ও বাংগালভিটা বিওপি’র সীমান্ত এলাকায় ৬০টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রি বিতরণ করা হয়। এছাড়াও তাহিরপুর উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের বিরেন্দ্রনগর বিওপি’র সীমান্ত এলাকার ৫৫ টি ও চারাগাঁও বিওপি’র সীমান্ত এলাকার ৫০টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রি বিতরণ করা হয়। দোয়ারাবাজার উপজেলার লক্ষীপুর ইউনিয়নের মাঠগাঁও সীমান্ত এলাকার ৩৫টি পরিবার, বোগলাবাজার ইউনিয়েনের বাগানবাড়ী বিওপি’র অধীনে সীমান্ত এলাকার ৬০টি, বোগলাবাজার বিওপি’র সীমান্ত এলাকার ৩৫টি, বাংলাবাজার ইউনিয়নের বাঁশতলা বিওপি’র সীমান্ত এলাকার ৩৫টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রি বিতরণ করা হয়।

এদিকে, সদর উপজেলার জাহাঙ্গীরনগর ইউনিয়েনের নারায়ণতলা বিওপি’র সীমান্ত এলাকার ৫০টি, বনগাঁও সীমান্ত এলাকার ৬৫টি এবং রঙ্গারচর ইউনিয়নের আশাউড়া বিওপি’র সীমান্ত এলাকার ৫০টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রি বিতরণ করা হয়। এর আগে বৃহস্পতিবার সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর উপজেলার সীমান্ত এলাকার আরও ১১০টি পরিবারের মধ্যে এসব খাদ্য সামগ্রি বিতরণ করে ২৮ বিজিবি’র বিওপি’র জোয়ানরা।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn