আলোচিত মডেল ফারিয়া মাহবুব পিয়াসার বিরুদ্ধে রাজধানীর গুলশান থানায় করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় চার্জগঠন করেছেন আদালত। এর মাধ্যমে আনুষ্ঠানিকভাবে মামলার বিচারকাজ শুরু হলো। বুধবার ঢাকার চতুর্থ অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ মোরশেদ আলম আসামির অব্যাহতির আবেদন নামঞ্জুর করে এ চার্জগঠনের আদেশ দেন। একই সঙ্গে আগামী ১৭ এপ্রিল সাক্ষ্যগ্রহণের তারিখ ধার্য করেন আদালত।

এদিন জামিনে থাকা মডেল পিয়াসা আদালতে হাজির হন। চার্জগঠনের সময় আদালতে তিনি নিজেকে নির্দোষ দাবি করে ন্যায় বিচারের প্রার্থনা করেন। এর আগে গত ৩০ অক্টোবর এ মামলার চার্জগঠনের শুনানির জন্য দিন ধার্য ছিল। এজন্য আদালতে হাজিরও হন আসামি পিয়াসা। এ সময় তার আইনজীবী চার্জগঠনের শুনানির জন্য সময় চেয়ে আবেদন করেন। এর পরিপ্রেক্ষিতে ঢাকার চতুর্থ অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ মোরশেদ আলম সময় আবেদন মঞ্জুর করে ১১ জানুয়ারি নতুন দিন ধার্য করেন।

মামলা থেকে জানা যায়, রাজধানীর বারিধারায় মডেল পিয়াসার বাসায় অভিযান চালিয়ে ২০২১ সালের ১ আগস্টে রাতে বিপুল পরিমাণ মাদকদ্রব্য জব্দ করে গোয়েন্দা পুলিশ (ডিবি)। পরে পিয়াসাকে গোয়েন্দা পুলিশ কার্যালয়ে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। আর তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গুলশান থানাসহ তিন থানায় মামলা দায়ের করা হয়। বর্তমানে তিনি সব মামলায় জামিনে রয়েছেন।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn