ছাতক:: সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক বলেছেন, মানুষের মৌলিক অধিকার প্রতিষ্ঠায় বর্তমান সরকার বদ্ধপরিকর। সেই লক্ষ্য বাস্তবায়নে নিরলসভাবে কাজ করছে বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বাধীন সরকার। তিনি বলেন, শিক্ষার প্রসারে সরকার ব্যাপক উন্নয়ন কাজ পরিচালনা করছে। উন্নত শিক্ষাব্যবস্থা ও প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করে সরকার উচ্চ শিক্ষাকে সাধারণ ছাত্র-ছাত্রীদের দোরগোড়ায় পৌছে দিয়েছে। করোনা মহামারীতেও অনলাইনের মাধ্যমে শিক্ষাব্যবস্থা চালু রাখা হয়েছে।

ছাতক উপজেলার এল.পি উচ্চ বিদ্যালয়ের ৪ তলা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন ও বিদ্যমান একাডেমিক ভবনের উর্ধ্বমূখী (২য় ও ৩য় তলা) সম্প্রসারন কাজের শুভ উদ্ভোধন উপলক্ষে আয়োজিত বিশাল গণসংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শনিবার বিকালে বিদ্যালয় মাঠে ছাতক উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও ছৈলা আফজলাবাদ ইউনিয়নের চেয়ারম্যান এবং এল.পি উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি গয়াছ আহমদের সভাপতিত্বে ও মালয়েশিয়া ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম শাহিনের পরিচালনায় অনুষ্ঠিত উদ্বোধনী ও সংবর্ধনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জের নির্বাহী প্রকৌশলী (অঃদা) শিক্ষা প্রকৌশলী অধিদপ্তর নজরুল হাকিম,  ছাতক উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান, ছাতক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু সাদাত মোঃ লাহিন, ছাতক উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান লিপি বেগম।

ছাতক উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও উত্তর খুরমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিল্লাল আহমদ, দোলারবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শায়েস্তা মিয়া, গোবিন্দগঞ্জ- সৈদেরগাওঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আখলাকুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার পুনিল চন্দ্র রায়।

এছাড়াও বক্তব্য রাখেন, ছৈলা আফজলাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফিরুজ আলী, সাধারণ সম্পাদক ইমাম উদ্দিন, সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মুজিব মালদার, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক খলিলুল ইসলাম আশা, ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফয়জুল হক, হারুন মিয়া প্রমুখ।

শুভেচ্ছা বক্তব্য রাখেন এল.পি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস. এম আশিকুর রহমান। সভার শুরুতে পবিত্র কুরআন তেলওয়াত করেন বিদ্যালয়ের ১০ম শ্রেণির শিক্ষার্থী সাদিকা বেগম এবং গীতা পাঠ করেন বিদ্যালয়ের শিক্ষক বাবু কমল কান্ত রায় তালুকদার।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn