গণঅধিকার পরিষদের আহ্বায়ক ও সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়ার ছেলে ড. রেজা কিবরিয়াকে হবিগঞ্জের নবীগঞ্জে অবাঞ্ছিত ঘোষণা করেছে উপজেলা আওয়ামী লীগ। শনিবার উপজেলা আওয়ামী লীগের এক কর্মসূচি থেকে রেজা কিবরিয়াকে নবীগঞ্জে অবাঞ্ছিত ঘোষণা করা হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রাণনাশের হুমকি ও কটূক্তির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ আয়োজন করে উপজেলা আওয়ামী লীগ। উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি গিয়াস উদ্দিনের সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অ্যাডভোকেট গতি গোবিন্দ দাশের পরিচালনায় শহরের নতুন বাজার মোড়ে এই প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে বক্তারা বলেন, ১৯৭১-এর পরাজিত শত্রুরা শেখ হাসিনার আকাশচুম্বী জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে গভীর ষড়যন্ত্রে মেতে উঠেছে। ‘৭৫-এর খুনি চক্র বিএনপি-জামায়াত তাই তার বিরুদ্ধে প্রতিনিয়ত কুৎসা ও কটূক্তির পাশাপাশি হত্যার হুমকি দিচ্ছে। তারা ড. রেজা কিবরিয়াকে বিএনপির ‘পেইড এজেন্ট’ আখ্যা দিয়ে নবীগঞ্জে অবাঞ্ছিত ঘোষণা করেন। নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অ্যাডভোকেট গতি গোবিন্দ বলেন, রেজা কিবরিয়াকে শুধু অবাঞ্ছিত নয়, তাকে নবীগঞ্জে প্রবেশে আগামীতে বাধা দেওয়া হবে। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তি করেছেন। নবীগঞ্জের সন্তান হলেও তিনি আর এখানে আসার অধিকার রাখেন না। নবীগঞ্জ উপজেলা গণফোরামের সদস্য সচিব মুরাদ আহমদ বলেন, ড. রেজা কিবরিয়াকে অবাঞ্ছিত করার ঘটনাটি দুঃখজনক। আমরা এর নিন্দা জানাচ্ছি। গণঅধিকার পরিষদের আহ্বায়ক ড. রেজা কিবরিয়া এনিয়ে কোন মন্তব্য করেননি।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn