আহাদ বাবু, যুক্তরাজ্য :: আবারো লুৎফুর রহমানের ম্যাজিক দেখা গেলো যুক্তরাজ্যের টাওয়ার হ্যামলেটসের ভোটের মাঠে। রেফারেন্ডামের  প্রাপ্ত ফলাফল অনুযায়ী মেয়র পদ্ধতির পক্ষে ভোট পড়েছে ৬৩,০২৯ এবং লিডার শীপ পদ্ধতির পক্ষে ১৭,৯৫১ হাজার।এতে চমক দেখিয়েছেন এই বারার সাবেক মেয়র লুৎফুর রহমান। গতকাল ৬ মে টাওয়ার হ্যামলেটস বারার রেফারেন্ডামে প্রধান প্রধান দলগুলো লিডার শীপ ব্যবস্থায় ফিরে যাওয়ার পক্ষে নিজেদের অবস্থান ঘোষণা এবং লিডিং টু্গেদার গঠন করে ক্যাম্পিং পরিচালনা করে। মূলত; এর নেতৃত্ব দেন সাবেক লিডার, লেবার পার্টি নেতা হেলাল আব্বাস।

অন্যদিকে সাবেক মেয়র লুৎফুর রহমান ইয়েস ফর মেয়র নিয়ে কমিউনিটিতে তাঁর সময়কার (মেয়র থাকাকালে) কাজগুলো তুলে ধরে এই ব্যবস্থার সফলতা তুলে ধরেন। আজ শনিবার লন্ডনের এক্সেল সেন্টারে অনুষ্ঠিত ভোট গণনা শেষে দেখা যায়, মেয়র পদ্ধতি বহাল রাখার পক্ষে বারার জনগন আবারো রায় দেন। এর মাধ্যমে আগামী দশ বৎসর এই পদ্ধতি টাওয়ার হ্যামলেট কাউন্সিলে পরিচালিত হবে। প্রাপ্ত ফলাফল অনুযায়ী মেয়র পদ্ধতির পক্ষে ভোট পড়েছে ৬৩,০২৯ এবং লিডার শীপ পদ্ধতির পক্ষে ১৭,৯৫১ হাজার।

এই বিশাল রায়ে এক প্রতিক্রিয়া ব্যক্ত করে সাবেক মেয়র লুৎফুর রহমান বারার জনগনকে ধন্যবাদ জানিয়ে বলেন, আমি আল্লাহর কাছে শুকরিয়া আদায় করি। আলহামদুলিল্লাহ, জনগন ভালো মন্দ সব বুঝে। এই বিজয় জনগনের বিজয় হিসেবে উল্লেখ করেন সাবেক এই মেয়র।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn