পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, শহরের সকল সুবিধা গ্রামে নিশ্চিত করা হবে। ইতিমধ্যে গ্রাম হবে শহর শ্লোগানে সরকার সারাদেশে পিছিয়ে পড়া গ্রাম কে অগ্রাধিকার দিয়ে উন্নয়নমুলক কার্যক্রম চালিয়ে যাচ্ছে। বর্তমান সরকার উন্নয়নের বৈষম্য দুর করতে চায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা হাওর ও অবহেলিত জনপথকে উন্নয়নের মুলধারায় নিয়ে আসতে কাজ করছি। তিনি বলেন, নির্বাচন আসছে খবর শুনেই বিএনপি নেতাদের গায়ে জ্বর এসে গেছে। জনগণের প্রতি তাদের আস্হা নেই বলেই নানা চল-চাতুরী করছে।

তিনি জনগণের প্রতি আহ্বান জানিয়ে বলেন আগামী নির্বাচনে আপনারা আমলনামা দেখে ভোট দিবেন। দেশের স্বার্থে আওয়ামী লীগ সরকার কে ক্ষমতায় রাখতে হবে। শেখ হাসিনার নেতৃত্বের বিকল্প নেই। বিএনপির আমলে সারাদেশে জঙ্গি হামলা হয়েছে। সাম্প্রদায়িক দাঙ্গা হয়েছে এসব মানুষ ভুলেনি। আর আওয়ামী লীগ সরকার দেশকে মর্যাদার আসনে নিয়ে গেছে। সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে শান্তিতে উন্নয়ন করে যাচ্ছে। বুধবার দুপুরে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার মিরপুর ইউনিয়নের লহরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শতবর্ষ উদযাপন ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বিদ্যালয় পরিচালনায় কমিটির আয়োজনে পুনমিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

লহরী সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি টিটু মিয়ার সভাপতিত্বে যুবলীগ নেতা আব্দুল আহাদ দুলনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন, সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া,সহকারী পুলিশ সুপার জগন্নাথপুর সার্কেল শুভাশীষ ধর, জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজেদুল ইসলাম, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মিজানুর রহমান, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আকমল হোসেন, সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে পরিকল্পনা মন্ত্রী আরও বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য নেতৃত্বে আমরা একটি স্বাধীনদেশ পেয়েছি তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা একটি সমৃদ্ধ দেশের মর্যাদা পেয়েছি।তিনি বলেন, আমাদেরকে ব্রিটিশ ও পাকিস্তানের গোলামি করতে হয়েছে।জাতির জনকের নেতৃত্বে গোলামি থেকে মুক্তি পেয়ে বাংলাদেশ স্বাধীন রাষ্ট্র উপহার পাই।আর তার কন্যার নেতৃত্বে বাংলাদেশ কে এগিয়ে নিয়ে যাচ্ছে। যারা পাকিস্তান চেয়েছিল তারা বাংলাদেশ কে চায় না। বাংলাদেশের অগ্রগতি দেখে হিংসায় জ্বলে। তিনি বলেন দেশের স্বার্থে সব কিছু বিবেচনা করে আমলনামা দেখে ভোট দিবেন। আওয়ামী লীগ জনগনের বন্ধু, জনগনের দল। আর বিএনপির আমলে সারাদেশে জঙ্গিবাদের উত্থান হয়েছিল।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn