আল-হেলাল,সুনামগঞ্জ সংবাদদাতা : সুনামগঞ্জ জেলা তথ্য অফিসের উপ-পরিচালক (রু: দা:) মোঃ আব্দুছ ছাত্তার বলেছেন,আমাদের জাতীয় জীবনের সবচেয়ে বড় অর্জন হচ্ছে বাংলাদেশের স্বাধীনতা ও মহান মুক্তিযুদ্ধ। মুক্তিযুদ্ধের চেতনায় সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন ও অগ্রগতির শীর্ষ শিকড়ে আরোহন করতে মুক্তিযুদ্ধের চেতনা ও ইতিহাসকে ধারন করতে এবং সবার মাঝে উপস্থাপন করতেই তথ্য অফিস তার প্রচারণা অব্যাহত রেখেছে। আমরা ব্যাপক প্রচারণার মাধ্যমে দেশের মানুষকে সরকারের উন্নয়ন ও অগ্রগতিকে উপস্থাপনের মাধ্যমে সোনার বাংলার স্বপ্নকে বাস্তবে উন্নীত করতে প্রতিশ্রুতিবদ্ধ।

মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্নজয়ন্তী উদযাপন উপলক্ষে সুনামগঞ্জ জেলা তথ্য অফিসের উদ্যোগে বৃহস্পতিবার সকালে সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার সাতগাঁও জীবদাড়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে “এসো মুক্তিযুদ্ধের গল্প শুনি” অনুষ্ঠানে জেলা তথ্য অফিসার মোঃ আব্দুছ ছাত্তার এসব কথা বলেন। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, জীবদাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নোমান আহমেদ ও নোয়াখালী সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সাজ্জাদুর রহমান প্রমুখ।

আলোচনা ছাড়াও মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচ্চিত্র, প্রামাণ্য চিত্র প্রদর্শন,মুক্তিযুদ্ধের উপর কুইজ প্রতিযোগীতা ও বিজয়ীদের মধ্যে পুরস্কার প্রদান করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রায় দুই শতাধিক ছাত্র/ছাত্রী অংশ গ্রহন করেন। জীবদাড়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও সাবেক চেয়ারম্যান ফরিদ আহমেদ এর সভাপতিত্বে ও জেলা তথ্য অফিসের উপ-পরিচালক (রু: দা:) মোঃ আব্দুছ ছাত্তার এর সঞ্চালনায় অনুষ্ঠিত “এসো মুক্তিযুদ্ধের গল্প শুনি” অনুষ্ঠানে মুক্তিযুদ্ধের উপর গল্প শুনান বীর মুক্তিযোদ্ধা নেয়ামত আলী ও বীর মুক্তিযোদ্ধা রিয়াজ উদ্দিন।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn