বিএনপি চেয়ারপার্সনের মুক্তির দাবিতে আগামী ১০ এপ্রিল সিলেটে বিভাগীয় মহাসমাবেশ ডেকেছে সিলেট জেলা ও মহানগর বিএনপি। বিভাগীয় মহাসমাবেশ সফলের লক্ষে প্রতিনিধি সভার আয়োজন করে সিলেট মহানগর বিএনপি। অনুষ্ঠানে টেলিকনফারেন্সে সিলেট মহানগর বিএনপিকে দিকনির্দেশনা দেন লন্ডনে অবস্থনরত দলটির বর্তমান ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। টেলি কনফারেন্সে বক্তব্যের  বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমান বলেছেন, ” বিএনপি একটি বৃহত রাজনৈতিক দল। সরকার বিএনপিকে নিয়ে অনেক ষড়যন্ত্র করে যাচ্ছে। প্রিয় নেতৃবৃন্ধ, আপনারা ঐক্যবদ্ধ থাকুন, দেশনেত্রী বেগম খালেদাজিয়াকে মুক্ত করারা জন্য সামনে আপনাদের জন্য গুরূত্বপুর্ণ নির্দেশনা আসছে, আপনারা প্রস্তুত থাকুন। ” শুরুতে তারেক রহমান সিলেট বিভাগের সকল নেতাকর্মীদের বিগত দিনের আন্দোলনে ঐক্যবদ্ধ থাকায় ধন্যবাদ জানান। ভবিষ্যতেও যেকোন আন্দোলন সংগ্রামে সিলেটের বিএনপি পরিবারের নেতাকর্মীরা ঐক্যবদ্ধভাবে অন্যায়ের মোকাবেলা করবে বলে তিনি আশা প্রকাশ করেন।তিনি তার বক্তব্যে বলেন, বর্তমান সরকার বিএনপির সাথে অন্যায় করছে। সব অন্যায়ের শেষ আছে। এসব অন্যায় এবং জুলুমেরও একদিন শেষ হবে। তিনি উপস্থিত কেন্দ্রীয় নেতৃবৃন্দ এবং সিলেটের বিএনপি নেতৃবৃন্দের উদ্দেশ্যে বলেন নেতাকর্মীরা যেনো হতাশ না হয়। সকল কর্মীদের উৎসাহ প্রদানের করার নির্দেশ দেন। তিনি আন্দোলন সংগ্রামে শান্তিপূর্ণভাবে পালনের আহবান জানান। আন্দোলন সংগ্রামে যেনো খালেদা জিয়ার শান্তিপুর্ণ আন্দোলনের মেসেজ মানা হয় সে ব্যাপারেও নেতাকর্মীদের য়াহবান জানান। তারেক রহমান তার বক্তব্যে আগামী ১০ তারিখের বিভাগীয় সম্মেলন সফল করতে সকল নেতাকর্মীকে আহবান জানান।

উল্লেখ্য, মহানগর বিএনপি সভাপতি নাসিম হোসাইনের সভাপতিত্বে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান। সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিমের সঞ্চালনায় মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- দলের চেয়ারপার্সনের উপদেষ্ঠা ড. এনামুল হক, খন্দকার আবদুল মুক্তাদির, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবন, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য দিলদার হোসেন সেলিম, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য কলিম উদ্দিন আহমদ মিলন, কেন্দ্রীয় কমিটির সদস্য ও সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, কেন্দ্রীয় কমিটির সদস্য ও সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, কেন্দ্রীয় সদস্য ডা. শাহরিয়ার হোসেন, কেন্দ্রীয় সদস্য মিজানুর রহমান চৌধুরী, কেন্দ্রীয় সদস্য মশিউর রহমান বিপ্লব, জাসাসের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক হেলাল খান, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ।
এছাড়া উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকী, সিলেট সিটি করপোরেশনের কাউন্সিলর সালেহ আহমদ খসরু, রেজাউল হাসান কয়েস লোদী, ফরহাদ চৌধুরী শামীম, আব্দুর রকিব তুহিন প্রমুখ। মতবিনিময় সভায় মহানগর বিএনপির ও সহযোগী সংগঠনের বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn