সুনামগঞ্জের ছাতক উপজেলা, ছাতক পৌরসভা ও দোয়ারাবাজার উপজেলায় কৃষক দলের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। বুধবার (১২ অক্টোবর) বিকালে জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে জেলা কৃষক দলের আহ্বায়ক আনিসুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত এক সভায় এসব কমিটি ঘোষণা করেন জেলা সদস্য সচিব মো. আব্দুল ওয়াদুদ। এসময় উপস্থিত ছিলেন সিনিয়র যুগ্ম আহবায়ক হাজী আকুল আলী ও যুগ্ম আহবায়ক সিরাজুল ইসলাম পলাশ।

জেলা কৃষক দলের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ৯১ সদস্য বিশিষ্ট ছাতক উপজেলা কৃষক দলে মনির উদ্দিন তালুকদারকে আহ্বায়ক, মো. কামাল হোসেনকে সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও বশির উদ্দিনকে সদস্য সচিবের দায়িত্ব দেওয়া হয়েছে। এদিকে, ছাতক পৌরসাভার ৪৫ সদস্যের কমিটিতে আব্দুর রশিদ আহ্বায়ক, জালাল উদ্দিন সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও আকিল আলী সদস্য সচিবের দায়িত্ব পেয়েছেন। দোয়ারাবাজার উপজেলা কৃষক দলের আহ্বায়ক পদে ফরিদ উদ্দিন আহমদ ও সদস্য সচিব পদে নূর উদ্দিনকে দায়িত্ব দেওয়া হয়েছে। এ উপজেলায় ৬৭ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দিয়েছে জেলা কৃষক দলে। 

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn