সুনামগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী নূরুল হুদা মুকুটের বিরুদ্ধে হলফনামায় তথ্য গোপনের অভিযোগ এনে প্রার্থিতা বাতিল চেয়ে দায়ের করা রিট খারিজ করে দিয়েছেন আদালত। বুধবার দুপুরে বিচারপতি মো. জাহাঙ্গীর হোসেন ও বিচারপতি মো. বশির উল্লাহর বেঞ্চে শুনানিতে আবেদনকারীর আইনজীবী নট প্লেসের আবেদন করলে রিট পিটিশনটি খারিজ হয়ে যায় হাইকোর্টে এ রিট আবেদনটি করেছিলেন আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী খায়রুল কবির রুমেন।

নূরুল হুদা মুকুটের আইনজীবী এসআরএম লুৎফর রহমান আকন্দ জানান, চেয়ারম্যান প্রার্থী রুমেন তার প্রতিদ্বন্দ্বী মুকুটের বিরুদ্ধে হলফনামায় দু’টি মামলার তথ্য গোপনের অভিযোগ এনে উচ্চ আদালতে একটি রিট পিটিশন করেন। কিন্তু সদর থানা থেকে জানানো হয় মুকুটের বিরুদ্ধে এ ধরনের কোনো মামলা চলমান নেই।মনোনয়নপত্র বৈধ ঘোষণার তিন দিনের মাথায় আপিল করাই আইনি বাধ্যবাধকতাও এ ক্ষেত্রে আবেদনকারী মানেননি বলে জানান তিনি।বাদী পক্ষে মামলা পরিচালনা করেন আইনজীবী মুরাদ রেজা। তথ্য সূত্র বাংলাদেশ প্রতিদিন। 

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn