আল-হেলাল-

জামালগঞ্জ উপজেলায় পাহাড়ী ঢল ও বৃষ্টিতে ক্ষতিগ্রস্থ ফসলহারা দুর্যোগাক্রান্ত নারী পুরুষ ও শিশুদেরকে বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদানসহ তাদের মধ্যে বিনামূল্যে ঔষধপত্র বিতরণ করা হয়েছে। শনিবার সকাল ১১টা থেকে বিকেল পর্যন্ত জামালগঞ্জ উপজেলার আব্দুল মুকিত উচ্চ বিদ্যালয়ে মেডিকেল ক্যাম্প স্থাপনের মাধ্যমে উক্ত চিকিৎসা সহায়তা প্রদান করা হয়। জামালগঞ্জ উপজেলার আব্দুল মুকিত উচ্চ বিদ্যালয়ে প্রত্যন্ত গ্রামের ১২ শতাধিক রোগী এসেবা গ্রহন করেন। পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র এবং মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথরিটির সহযোগীতায় দিনব্যাপি চর্ম,স্ত্রীরোগ ও হার্টরোগীদের বিশেষজ্ঞ চিকিৎসকদের দ্বারা পরীক্ষা নিরীক্ষা করে বিনামূল্যে ব্যবস্থাপত্র ও ঔষধপত্র দেয়া হয়। কার্যক্রমের উদ্বোধন করেন জেলা সিভিল সার্জন ডাঃ আশুতোষ দাশ। গন্যমান্য ব্যাক্তিদের মধ্যে উপস্থিত ছিলেন,সাচনা বাজার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ রেজাউল করিম শামীম, আব্দুল মুকিত উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক সুলতান আহম্মদ ভূইয়া,স্থানীয় মেম্বার  মিজানুর রহমানসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ। চিকিৎসা সেবা প্রদান করেন জেলা সিভিল সার্জন ডাঃ আশুতোশ দাশ, মেডিকেল অফিসার ডাঃ মোহাম্মদ আবুল কালাম ও ডাঃ সুজিত চন্দ্র দাস।

চিকিৎসা সেবায় সহায়তা করেন পদক্ষেপ এর স্বাস্থ্য সহকারী সুলতান মাহমুদ, মোঃ জাহিদ হাসান, এমআইএস অফিসার মোঃ মনিরুজ্জামান। ঔষধ বিতরণ কার্যক্রমের দ্বায়িত্বে ছিলেন ব্রাঞ্চ ম্যানেজার ্ধসঢ়;আলতাফ হোসেন। স্বাস্থ্য ক্যাম্প পরিচালনা করেন পদক্ষেপ সুনামগঞ্জ এরিয়ার এরিয়া ম্যানেজার মোঃ মজিবুল হক।

 

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn