মাহমুদুর রহমান তারেক-

আজ বুধবার আ.লীগের সিলেট বিভাগীয় প্রতিনিধি সম্মেলনে সুনামগঞ্জের ২হাজার প্রতিনিধি অংশ গ্রহন করবেন। এর মধ্যে ওয়ার্ড, ইউনিয়ন, থানা, পৌরসভায়, জেলার প্রতিনিধিও রয়েছে। মঙ্গলবার প্রতিনিধিদের পাসকার্ড হস্তান্তর করা হয়েছে বলে জানা গেছে।  আ.লীগ সূত্রে জানা গেছে- জেলার ৮৮টি ইউনিয়নের ১৭৬০জন, ১২টি থানার ২৪জন, ৪টি পৌরসভার ৮০জন নেতা প্রতিনিধি সম্মেলনে অংশ নিবেন। এই নেতারা ওয়ার্ড. ইউনিয়ন, থানা ও পৌর আ.লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক।  আ.লীগের তৃণমূলের নির্বাচিত জনপ্রতিনিধিরা এতে উপস্থিত থাকার কথা রয়েছে। এছাড়া জেলা আ.লীগের সিনিয়র নেতৃবৃন্দ ও বিভিন্ন সহযোগি সংগঠনের নেতারা সম্মেলনে যোগ দেবেন।

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আয়োজিত এই প্রতিনিধি সম্মেলনে কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ওয়াবদুল কাদের প্রধান অথিতি হিসেবে উপস্থিত থাকবেন। এতে সুনামগঞ্জ জেলা আ.লীগের সভাপতি মতিউর রহমান ও সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন ছাড়াও গুরুত্বপূর্ণ নেতা ও নির্বাচিত জনপ্রতিনিধি বক্তব্য রাখবেন। গতকাল মঙ্গলবার রাতেই সুনামগঞ্জের শীর্ষ স্থানীয় নেতারা সিলেট পৌঁছছেন বলে জানা গেছে। নেতাদের যাতায়াতের সুবিধার্তে জেলা আ.লীগের পক্ষ থেকে যাত্রীবাহী বাস ভাড়া করা হয়েছে বলে আ.লীগ নেতারা জানান। জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন বলেন, আ.লীগের ওয়ার্ড থেকে শুরু করে সব ইউনিটের সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত থাকবেন। নেতাদের যাতায়াতের সুবিধার্থে জেলা আ.লীগের পক্ষ থেকে যাত্রীবাহী বাস ভাড়া করা হয়েছে।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn