আল-হেলাল : বাংলাদেশ সেনাবাহিনীর ১১ পদাতিক ব্রিগেড এর অধিনায়ক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মেসবাহ উদ্দিন আহমেদ পিএসসি, সুনামগঞ্জে চলমান লকডাউন পরিদর্শন করেছেন। সেই সাথে করোনা পরিস্থিতিতে চলমান বিধি নিষেধের তদারকির বিষয়ে জেলা কোভিড নিয়ন্ত্রণ কমিটির প্রশংসা করেছেন। যথাযথ স্বাস্থ্যবিধি মেনে সকল কার্যক্রম পরিচালনার নির্দেশনা দেন তিনি।

৬ জুলাই মঙ্গলবার সুনামগঞ্জ জেলা সদরের পশ্চিম বাজার,মধ্যবাজার,স্টেশন রোডসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্ট প্রদক্ষিণের পর স্থানীয় আলফাত উদ্দিন স্কয়ারে (ট্রাফিক পয়েন্ট) তিনি বলেন,বাংলাদেশ সেনাবাহিনীর নির্দেশে,চ্যানেল অব কমান্ড এর মাধ্যমে আমরা আদেশ পেয়েছি আজকে থেকে আমরা মাঠে ত্রাণ বিতরন করবো। এবং ইতিমধ্যে আমরা ত্রাণ বিতরন শুরু করে দিয়েছি। ইনশাল্লাহ ত্রান বিতরন চলমান থাকবে। করোনা পরিস্থতির নাজুক অবস্থা উল্লেখ করে তিনি বলেন,করোনা উপক্রমন বর্তমানে সবচেয়ে বেশী। বিষয়টিকে হালকাভাবে দেখার কোন সুযোগ নেই। এর সাথে আপনার নিজের,আপনার পরিবারের এবং দেশবাসীর মৃত্যুর ঝুকি জড়িত রয়েছে। বেসামরিক প্রশাসনসহ আমরা মাঠে নিয়োজিত সকল বাহিনী জনগনের সেবায় করোনায় সকল প্রটোকল নিশ্চিত করার জন্য নিয়োজিত আছি। আমাদের অনুরোধ আপনারা করোনা প্রটোকল সঠিকভাবে অনুসরন করুন এবং এতদ সংক্রান্ত সরকারী সকল দিক নির্দেশনা পালন ও বিধিনিষেধ মেনে চলুন।

পরিদর্শনকালে তিনি করোনা পরিস্থিতি মোকাবেলায় সকলকেই একযোগে কাজ করার আহবান জানান। এসময় ৬১ বীর অধিনায়ক লে: কর্নেল মাহবুব হাসান চৌধুরী,মেজর হাসনাইন,সুনামগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইমরান শাহরীয়ার, সেনা অফিসার ক্যাপ্টেন তকি,জেলা প্রশাসনের সহকারী কমিশনার মোঃ শাহরিয়ার আশরাফ,রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু ও আমরা মুক্তিযোদ্ধার সন্তান সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি সাংবাদিক শিল্পী আল-হেলালসহ সেনাবাহিনীর বিভিন্ন কর্মকর্তা,জেলা প্রশাসন,উপজেলা প্রশাসন,পুলিশ প্রশাসন,কোভিড নিয়ন্ত্রণ কমিটি ও সাংবাদিক সংগঠনের প্রতিনিধিগন উপস্থিত ছিলেন। লকডাউন পরিদর্শনকালে ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মেসবাহ উদ্দিন আহমেদ পিএসসি, সুনামগঞ্জ বাজার জামে মসজিদ প্রাঙ্গন ও ট্রাফিক পয়েন্টসহ বিভিন্ন এলাকায় বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ থেকে নগদ টাকা ও খাদ্যসামগ্রী বিভিন্ন উপকারভোগীদের মধ্যে বিতরন করেন।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn