বাজারে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম আকাশ ছোঁয়া, মধ্যবিত্তরা কোনরকমে জীবন যাপন করলেও বিপাকে পড়েছে দরিদ্র ও অসহায় মানুষেরা, তাই এবারের ঈদে যেন কেউ না খেয়ে তাকে সেজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক উপহার ১০ কেজি করে চাল পেলো সুনামগঞ্জ পৌর শহরের ৪ হাজার ৬২১ জন।

বৃহস্পতিবার (২০ এপ্রিল) সরজমিনে সুনামগঞ্জ পৌরসভার কার্যালয় গেলে দেখা যায় বিশাল লাইন ধরে দেয়া হচ্ছে বিনামূল্যে এই সরকারি উপহার। সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত নিজে উপস্থিত থেকে সেই পণ্যগুলো বিতরণ করতে দেখাযায় পৌরসভা সূত্রে জানাযায়, এবছর ঈদ উপলক্ষে সরকারি সহায়তা হিসেবে প্রায় সাড়ে ৪৬ মেট্রিকটন চাল বরাদ্দ পায় সুনামগঞ্জ পৌরসভা, সেখান থেকে ১০ কেজি করে ৯ টি ওয়ার্ডের ৪ হাজার ৬২১ জন উপকারভোগীকে  এই সরকারি সহায়তায় নিয়ে আসা হয়।

চাল নিতে আসা আরপিন নগর এলাকার রূপনা বিবি বলেন, বাজারে জিনিসপত্রের দামে আগুন বেশি কিছু একটা কিনতে পারি না, কিন্তু পৌরসভা থেকে যে আমাদের প্রধানমন্ত্রীর  উপহার ১০ কেজি করে চাল পাইছি এটার জন্য আমি শুকরিয়া, এই ১০ কেজি চালও আমাদের জন্য অনেক। আরেক উপকারভোগী আজমল মিয়া বলেন, গরিব মানুষ ৫ টাকা পাইলেও খুশি হয়, ইকানো ১০ কেজি চাল আমরার লাগি অনেক বেশি, দোয়া করি আল্লাহ যেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আর আমরার মেয়র নাদের বখতরে নেক হায়াত দেইন।

সুনামগঞ্জ পৌরসভার ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর চঞ্চল কুমার লৌহ বলেন, আমার ওয়ার্ডের প্রায় ২ শতাধিকের উপরে মানুষ এই প্রধানমন্ত্রী ঈদ সহায়তা পেয়েছে, এটি খুব সুষ্ঠুভাবে করায় প্রথমেই ধন্যবাদ জানাতে হয় আমাদের পৌরসভায় মেয়রকে তিনি নিজে দাড়িয়ে থেকে এই কাজটি সম্পন্ন করেছেন।

সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত বলেন, এগুলো আমি দেইনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিয়েছেন, উনি সবসময় গরীব দরিদ্র মানুষের কথা ভাবেন, এই ঈদে যেন কোন পরিবার না খেয়ে সেজন্য তিনি সবার কথা ভেবে এই সহায়তা পাঠিয়েছেন, আমার পৌরসভার ৪ হাজার ৬২১ জনের মধ্যে ১০ কেজি করে চাল দেয়া হয়েছে। আমি সবাইকে অনুরোধ করবো আপনারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য  দোয়া করবেন এবং আগামী নির্বাচনে আওয়ামী লীগের পাশে থাকবেন।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn