সুনামগঞ্জ সংবাদদাতা : সুনামগঞ্জে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশগ্রহণে বিশেষ সভা করেছে জেলা তথ্য অফিস। বুধবার (২২ ফেব্রæয়ারি) বিকেল সাড়ে ৪ টায় শহরের পুরাতন বাসস্ট্যান্ডস্থিত জেলা তথ্য কর্মকর্তার কার্যালয়ে ঐ সভা অনুষ্ঠিত হয়। বার্ষিক কর্ম সম্পাদন চুক্তি (এপিএ) এর আওতায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর আদর্শ এবং মহান মুক্তিযুদ্ধের চেতনায় উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যে সরকারের গৃহীত কার্যক্রম এবং বিভিন্ন ক্ষেত্রে অর্জিত সাফল্য বিষয়ে অবহিতকরণের পাশাপাশি সরকার ও জেলা প্রশাসনের আওতাভূক্ত প্রত্যেকটি সরকারী দপ্তরে স্বচ্ছতা,জবাবদিহীতা ও সেবা নিশ্চিত কওে সুশাসন প্রতিষ্ঠঅর লক্ষ্যে ঐ সভা অনুষ্ঠিত হয়।

জেলা তথ্য অফিসের উপ পরিচালক মোঃ আব্দুছ ছাত্তারের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় রাখেন জেলা ত্রাণ ও পূণর্বাসন অফিসার (ডিআরও) মো. শফিকুল ইসলাম, সুনামগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আল হেলাল,এশিয়ান টিভির প্রতিনিধি আল আমিন ও সাংবাদিক হোসাইন মাহমুদ শাহীন প্রমুখ। সভায় বক্তারা মাননীয় প্রধানমন্ত্রীর ১০ টি বিশেষ উদ্যোগ,সরকারের বিভিন্ন সাফল্য অর্জন, নারীর ক্ষমতায়ন,বাল্যবিবাহ,যৌতুক,মাদক,শিক্ষা, স্বাস্থ্য, তথ্য অধিকার আইন ইত্যাদি বিষযে বিস্তারিত আলোকপাত করেন। এছাড়াও, গুজব, অপপ্রচার থেকে বিরত থাকা এবং সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার জন্য সবাইকে আহবান জানানো হয়।

 

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn