আশুলিয়ার নয়ারহাট বাজার এলাকায় ঝুট ব্যবসাকে কেন্দ্র করে  আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ একজনের মৃত্যু হয়েছে।এসময় একজন গুলিবিদ্ধসহ পাঁচজন আহত হয়েছেন। বুধবার বিকেল সাড়ে ৪টায় আশুলিয়ার নয়ারহাট বাজার এলাকায় এ সংঘর্ষ ঘটে। স্থানীয়া জানান, পাথালিয়া ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান ইউপি চেয়ারম্যান পারভেজ দেওয়ান এর সঙ্গে  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন এর দীর্ঘদিন ধরে ঝুট ব্যবসা নিয়ে কোন্দল ছিল।

আজ সকাল থেকে নয়ারহাট বাজার এলাকায় মোয়াজ্জেম লোকজন নিয়ে বসে ছিলেন। এসময় বিকেলে চেয়ারম্যানের লোকজন অতর্কিত হামলা করে। পরে দুপক্ষের মধ্যে গুলাগুলি ও ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এতে রহিম নামের একজন গুলিবিদ্ধসহ ৫জন আহত হয়।গুরুতর আহত অবস্থায় রহিমকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতলে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। আহতদের স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (অপারেশন) মুহাম্মদ আহাদ আলী বিষয়টি নিশ্চিত করে  জানান,  বর্তমান ইউপি চেয়ারম্যান পারভেজ দেওয়ান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেনের জুট ব্যবসা নিয়ে বিরোধ চলছিল। এ ঘটনায় বিকেলে দুপক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এসময় দুজন গুলিবিদ্ধ হলে একজন মারা যায়। ঘটনাস্থল পরিদর্শন চলছে। এছাড়া ঘটনাস্থলে পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা হয়েছে। তবে এখন পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি। ইত্যিমধ্যে অপরাধীদের ধরতে বিভিন্ন এলাকায় অভিযান হচ্ছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn