তাহিরপুর :: তাহিরপুরে মামলার  বাদিকে পূর্ব শুত্রুতার জের বাজারের মধ্যে প্রকাশ্যে দাড়ালো ছুরি দিয়ে ছুরিকাঘাত করে মারাত্মক আহত করেছে প্রতিপক্ষ যুবক। শনিবার (১০ অক্টোবর) বিকালে বালিয়াঘাট নতুন বাজারে এ ঘটনাটি ঘটেছে। আহতের নাম মো. রুবেল মিয়া (২৫). সে উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের নবাব পুর গ্রামের আফতাব উদ্দিনের ছেলে।গুরুতর আহতর রুবেল মিয়াকে তাহিরপুর সদর হাসপাতালে নিয়ে গেলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় এখানকার কর্তব্যরত চিকিৎসকরা তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের নবাবপুর গ্রামের মোস্তফার মিয়ার ছেলে মনির মিয়ার সঙ্গে প্রায় ৬ মাস আগে ফুটবল খেলা নিয়ে মাঠে রুবেল মিয়ার সঙ্গে ঝগড়া হয়। এই নিয়ে দুই পক্ষের লোকজনের মধ্যে উত্তেজনাও দেখা দেয়। পরে গ্রামবাসী বিষয়টি নিয়ে শালিসের মাধ্যমে নিষ্পত্তি করে দেয়। এক সপ্তাহ আগে মনির মিয়া সহ তার লোকজন রুবেল মিয়া কে শ্রীপুর বাজারে প্রানে মারার চেষ্টা করলে বাজারবাসী তাকে প্রতিহত কর। পরে রুবেল মিয়া এ ব্যাপারে তাহিরপুর থানায় মনির মিয়া সহ কয়েকজনকে আসামি করে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের  করে।

অভিযোগের পর গত ৫ দিন আগে তাহিরপুর থানা পুলিশ ঘটনাস্থলে এসে তদন্ত করে । এরই জের ধরে  শনিবার  বিকালে বালিয়াঘাট নতুন বাজারের মেইন রোডে তাকে একা পেয়ে দাড়ালো ছুরি দিয়ে পিটে,কোমড়ে এবং হাতে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে প্রানে মারার চেষ্টা করে। একপর্যায়ে বাজারের লোকজন এগিয়ে আসলে মনির মিয়া দূরে পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে তাহিরপুর সদর হাসপাতালে নিয়ে গেলে তার অবস্থা বেগতিক দেখে এখানকার চিকিৎসকরা সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।তাহিরপুর সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. সুমন বর্মন বলেন, রুগির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রেফার্ড করা হয়েছে।  ট্যাকেরঘাট পুলিশ ক্যাম্প ইনচার্জ নজরুল ইসলাম বলেন, গত কয়েকদিন আগে রুবেল মিয়া থানায় একটি লিখিত অভিযোগ দেয়ার পর পুলিশ বিষয় তদন্ত করছে। শুনেছি আজ বিকালে রুবেল মিয়াকে মনির মিয়া বাজারে প্রকাশ্যে ছুরিকাঘাত করেছে। পুলিশ তাকে গ্রেফতারের চেষ্টা করছে।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn