সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের কাউন্সিলে সভাপতি পদে নুরুল হুদা মুকুট ও সাধারণ সম্পাদক হিসেবে নোমান বখত পলিন মনোনীত হয়েছেন। শনিবার দুপুরে সম্মেলন পরবর্তী কাউন্সিলে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন। এরআগে দুপুর ১২টায় সম্মেলনের উদ্বোধন করেছেন দলটির সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক। নেতারা মঞ্চে আসন গ্রহণ করার পর সূচনা বক্তব্য দেন দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন। এতে প্রধান অতিথির বক্তব্য দেন দলের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এনামুল কবিরের সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি দলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এতে বিশেষ অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সৈয়দা জেবুন্নেছা হক, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, শফিউল আলম চৌধুরী নাদেল, কেন্দ্রীয় কমিটির সদস্য মুশফিক হোসেন চৌধুরী ও আজিজুস সামাদ আজাদ প্রমুখ।

এবার সভাপতি পদে যাদের নাম আলোচনায় ছিল, তারা হলেন বর্তমান সভাপতি মতিউর রহমান, সুনামগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান, সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি নুরুল হুদা মুকুট। সাধারণ সম্পাদক হিসেবে বর্তমান সাধারণ সম্পাদক এনামুল কবির, জেলা আওয়ামী লীগের সহসভাপতি নোমান বখত পলিন, জেলা আওয়ামী লীগের কৃষিবিষয়ক সম্পাদক ও তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান করুণা সিন্ধু চৌধুরীর নাম আলোচিত হয়। পরে সমঝোতার ভিত্তিতে মুকুট ও পলিনের নাম সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn