সুনামগঞ্জ জেলার সদর থানা এলাকা থেকে মানবপাচার মামলার ১ জন ওয়ারেন্টভুক্ত আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-০৯। শনিবার (২৯ মে) রাত ১১টায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-০৯, সিপিসি-৩, (সুনামগঞ্জ ক্যাম্প) এর একটি আভিযানিক দল তাকে গ্রেপ্তার করে। রোববার (৩০ মে) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯। অভিযানে নেতৃত্ব দেন লে. কমান্ডার সিঞ্চন আহমেদ এবং এএসপি মো. আব্দুল্লাহ।

র‌্যাব জানায়, সুনামগঞ্জ জেলার সদর থানাধীন বনগাঁওকান্দি সামাদ নগর এলাকায় অভিযান পরিচালনা করে, কোম্পানীগঞ্জ থানার মামলা নং- ১২(১০)২০১৩ , জি.আর নং -২৩৪/২০১৩, মানবপাচার অপরাধ দমন ট্রাইঃ ও প্রতিরোধ ২০১২ এর ৭ ধারা মোতাবেক ওয়ারেন্ট ভুক্ত একজন আসামিকে গ্রেপ্তার করা হয়।গ্রেপ্তারকৃত আসামির নাম ও ঠিকানা, মো. হাবিবুর রহমান (৪০), পিতা- মো. রফিকুল ইসলাম, সাং-বনগাঁওকান্দি সামাদ নগর, থানা- সুনামগঞ্জ সদর , জেলা-সুনামগঞ্জ। গ্রেপ্তারকৃত আসামিকে সুনামগঞ্জ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাব।

 

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn