সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ বলেছেন, শুধুমাত্র বিদ্যুতের আলোয় আলোকিত হলে চলবে না। পাশাপাশি আমাদের সন্তানদেরকে শিক্ষার আলোয় আলোকিত করতে হবে। তাহলেই পরিবার, সমাজ, দেশ ও জাতি উন্নত হবে। সরকার বিনামূল্যে পহেলা জানুয়ারি শিক্ষার্থীদের হাতে নতুন পাঠ্যবই তোলে দেন। শিক্ষার্থীদের মধ্যে উপবৃত্তি প্রদানসহ বিভিন্ন ভাতা প্রদান করা হচ্ছে। এছাড়াও কৃষি, শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগসহ যুগান্তকারী উন্নয়ন করা হচ্ছে। যেসব এলাকায় বিদ্যুৎ নেই, সেসব এলাকা বিদ্যুতের আলোয় আলোকিত হবে। আমার মেয়াদে সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর উপজেলার প্রতিটি গ্রামে বিদ্যুতায়ন করা হবে। মনে রাখবেন বিদ্যুতায়নের কথা বলে কিছু সংখ্যক অসাধু মানুষ গ্রামের সহজ মানুষদের কাছ থেকে চাঁদা নেয়। এমন পরিস্থিতির শিকার হলে আমাকে বলবেন। প্রয়োজনে পুলিশে খবর দেবেন।
শনিবার বিকেলে সদর উপজেলার গৌরারং ইউনিয়নের হাজী আ. ছত্তার মরিয়ম নিম্ন মাধ্যমিক বিদ্যালয় ও হাছানাবাদ গ্রামে বিদ্যুতায়নের উদ্বোধনী অনুষ্ঠানে উপর্যুক্ত কথাগুলো বলেন এমপি পীর ফজলুর রহমান মিসবাহ। হাজী আ. ছত্তার মরিয়ম নিম্ন মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হাজী মো. আব্দুল খালিকের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা জাতীয়পার্টির যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ আলী খুশনূর, পল্লী বিদ্যুতের এজিএম মো. জসিম উদ্দিন, লবজান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুছ ছত্তার, হাজী আ. ছত্তার মরিয়ম নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আকিকুর রহমান, গৌরারং ইউনিয়ন জাতীয়পার্টির সভাপতি মো. শওকত আলী প্রমুখ।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn